Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রিজভীর নেতৃত্বে খিলগাঁওয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ 

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, ঢাকা : নভেম্বর ৬, ২০২৩, ০৮:২৩ এএম রিজভীর নেতৃত্বে খিলগাঁওয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ 
খিলগাঁও এলাকায় রুহুল কবির রিজভীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

বিএনপির ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে ঢাকার রাজপথে নেমেছেন দলটির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী। তাঁর নেতৃত্বে আজ (৬ নভেম্বর) সোমবার সকাল সাড়ে সাতটার দিকে রাজধানীর খিলগাঁও এলাকায় সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলটি খিলগাঁও তালতলা পল্লিমা সংসদ থেকে বের হয়ে খিলগাঁও থানার কাছাকাছি এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে বিক্ষোভকারী বিএনপি নেতাকর্মীরা সড়ক অবরোধ করে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব এজিএম শামসুল হক, কেন্দ্রীয় নেতা আকরামুল হাসান মিন্টু, যুবনেতা দীপু সরকার, ফয়েজ আহমেদ, থানা বিএনপি নেতা সোহেল ভূইয়া, জসিম শিকদার রানা, রবিউল ইসলাম, নিলুফার ইয়াসমিন, যুবনেতা কামাল আহমেদ দুলু, ছাত্রনেতা মোহাম্মদ ফয়সাল প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে রুহুল কবির রিজভী আহমেদ বলেন, দমন-পীড়ন করে বিএনপির  গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না।  গ্রেফতার করে, রিমান্ডে নিয়ে নির্যাতন করে নেতাকর্মীদের মনোবল ভাঙা যাবে না । বরং নির্যাতন যত বাড়ছে, নেতাকর্মীরা ততবেশি শক্তিশালী হয়ে রাজপথে নেমে আাসছে।
রিজভী আহমেদ আরও বলেন, আমি পরিস্কারভাবে বলছি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দল ঐক্যবদ্ধ ও সুসংগঠিত এবং তাঁর নেতৃত্বেই  আন্দোলনের বিজয় সুনিশ্চিত। এবারের অধিকার আদায়ের আন্দোলন সফল হবেই। ###

Side banner