Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

দৈনিক নতুন সংবাদ | ডেস্ক রিপোর্ট : জানুয়ারি ১৫, ২০২৩, ১২:১৪ পিএম কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় গুরুতর আহত আরও ২ জনকে  হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাতারের বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স মুহাম্মদ মুস্তাফিজুর রহমান দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছে।

কাতারে বাংলাদেশ দূতাবাস সুত্রে জানা গেছে,  স্থানীয় সময় শুক্রবার ভোর ৫টায় কাতারের আল শামাল হাইওয়ে রোডে বাংলাদেশি প্রবাসীদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ২ জন মারা যান। শনিবার স্থানীয় দোহা হামাদ হাসপাতালে গুরুতর আহত আরও ২ জনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে মোহাম্মদ শাকিল ও মোহাম্মদ ইউসুফ মাতব্বরের বাড়ি নারায়ণগঞ্জে। আর মোহাম্মদ রাহাতের বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এবং মোহাম্মদ সিরাজুল ইসলামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

নিহত ৩ জনের মরদেহ স্থানীয় দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। রাহাতের মরদেহ শনিবার (১৪ জানুয়ারি) কাতারের আবু হামুর কবরস্থানে দাফন করা হয়েছে।

গুরুতর আহত মোহাম্মদ জামাল উদ্দিন ও হাবিবুর রহমান হামাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের বাড়ি নারায়ণগঞ্জে।

বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স মুহাম্মদ মুস্তাফিজুর রহমান জানান, নিহত ৩ জনের মরদেহ প্রয়োজনীয় আনুষ্ঠানিককতা শেষে  দ্রুত দেশে পরিবারের কাছে পাঠানোর  ব্যবস্থা নেওয়া হচ্ছে। ###

Side banner