Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ফলোয়ার বেশি মানেই স্টার নয় :  জাহ্নবি 

দৈনিক নতুন সংবাদ | ডেস্ক রিপোর্ট : ডিসেম্বর ২৩, ২০২২, ০১:০১ এএম ফলোয়ার বেশি মানেই স্টার নয় :  জাহ্নবি 

ফ্যান-ফলোয়ার বেশি থাকলেই স্টার হওয়া যায় না বলে মনে করেন  বলিউড অভিনেত্রী জাহ্নবি কাপুর। তার মতে, সমাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনোভাবেই ভাবমূর্তির সঙ্গে যুক্ত নয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবী কাপুরকে সমাজিক যোগাযোগ মাধ্যম ও স্টারডম নিয়ে প্রশ্ন করা হয়। প্রশ্নের উত্তরে জাহ্নবি বলেন, আমাকে অনেকেই বলেছেন যে সোশ্যাল মিডিয়ায় আমার কার্যকলাপ নাকি অনেককেই দ্বিধাদ্বন্ধে ফেলে দেয়। মাধ্যমটি যদি শুধুই নিজের সিনেমা বিক্রির জায়গা হয়, তাহলে সেটা করতে গেলে হিসেব-নিকেশের প্রয়োজন এবং আমার জন্য বেশ কঠিন। আমি আমার পছন্দের সিনেমাই করব। আমার কাছে মনে হয়, এই মাধ্যমটি সিনেমার প্রচারের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তবে সেটা সিনেমা সুপারহিট করবে এটা ভাবা ঠিক না।

জাহ্নবি আরও বলেন, আমার ইনস্টাগ্রামে ২ কোটি ফলোয়ার রয়েছে। তারা সবাই যদি মিলি দেখতেন তাহলে সিনেমাটি সুপারহিট হতো। আদৌ কী সেটা হয়েছে? তাই দুটো জিনিসকে গুলিয়ে ফেলা উচিত নয়। সমাজিক যোগাযোগ মাধ্যমে প্রভাবী হলে হয়তো একটু প্রচারের আলোয় আসা যায়। কিন্তু কোনো তারকার স্টারডকে ইনস্টাগ্রামের অনুরাগী সংখ্যার মাপকাঠিতে বিচার করা ঠিক নয়। ফলোয়ার বেশি হলেই স্টার হওয়া যায় না। ###

Side banner