Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আবারও সততার নজির স্থাপন করলেন দিশারী পরিবহনের কাউন্টার মাষ্টার

দৈনিক নতুন সংবাদ | সোয়েব মেজবাহউদ্দিন জানুয়ারি ২১, ২০২৩, ০২:০৮ পিএম আবারও সততার নজির স্থাপন করলেন দিশারী পরিবহনের কাউন্টার মাষ্টার

আবারও সততার নজির স্থাপন করলেন ঢাকার চিড়িয়াখানা টু কেরানীগঞ্জ রুটে চলাচলকারী দিশারী পরিবহনের এক চালক ও কাউন্টার মাষ্টার। গুরুত্বপূর্ণ কাগজসহ এক চাকরিজীবীর হারিয়ে যাওয়া ব্যাগ ফোন করে ফেরত দিয়েছেন তারা।

একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত মোঃ মুজিবর রহমান খান (রতন) গত ১৯ জানুয়ারি দুপুরে গুলিস্থান এলাকা থেকে শ্যামলী আসার জন্য দিশারী পরিবহনে বাসে উঠে। বাসে উঠার কোন এক সময় তার কাঁধে থাকা অফিসিয়াল ব্যগটি হারিয়ে যায়। অফিসিয়িাল ব্যাগে তার গুরুত্বপূর্ণ কাগজপত্র ও অফিসিয়াল আইডি কার্ড ছিল। বাসে অনেক লোক থাকায় তিনি অনেক খুঁজে ও তার তার ব্যগাটি খুঁজে পাননি। পরে নিরুপায় হয়ে বাস থেকে নেমে অফিসে চলে আসেন।

গত ২০ জানুয়ারি মোঃ রফিকুজ্জামান বকুল নামে এক লোক তাকে ফোন করে জানায় যে, তার হারিয়ে যাওয়া ব্যাগটি তার কাছে আছে। ২১ জানুয়ারি দুপুরের মধ্যে মিরপুর চিড়িয়াখানা রোডের দিশারী বাস কাউন্টার থেকে ব্যাগটি সংগ্রহ করতে বলেন তিনি। মোঃ মুজিবর রহমান খান রতন শনিবার দুপুর ১১ টার সময় ঢাকার মিরপুর চিড়িয়াখানা রোডের দিশারী বাস কাউন্টারে গিয়ে কাউন্টার মাষ্টার মোঃ রফিকুজ্জামান বকুলের সাথে দেখা করলে মোঃ মুজিবর রহমান খান রতনকে তার হারিয়ে যাওয়া অফিসিয়াল ব্যাগটি ফেরত দেওয়া হয়।

দিশারী পরিবহনের কাউন্টার মাষ্টার মোঃ রফিকুজ্জামান বকুল জানান, ১৯ জানুয়ারি দিশারী পরিবহনের চালক মোঃ মাসুদুর রহমান বাসে ব্যাগটি পেয়ে তার কাছে জমা দেয়। তিনি ব্যাগ খুলে অফিসিয়াল আইডি কার্ড থেকে মোবাইল নম্বর পেয়ে মোবাইলে ফোন করেন। মোঃ রফিকুজ্জামান বকুল আরও জানান, ইতিপূর্বে এক মহিলার স্বর্নের একটা চেইন পেয়েছিলেন, পরে ওই ভদ্র মহিলা দিশারী কাউন্টারে এলে আমরা স্বর্নের চেইনটি ফেরত দেই। ###

Side banner