Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন কলি

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক : জানুয়ারি ২২, ২০২৩, ০৪:৪৮ এএম ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন কলি

বিয়ে করেছেন প্রেম করে। কয়েক বছর ভালভাবেই করেছেন সংসার। এরপর পরস্পরের মধ্যে দানা বাঁধে নানা সন্দেহ। শুরু হয় দাম্পত্য কলহ। কলহের জেরে দিনে-দিনে শারীরিক সম্পর্কে অনীহা চলে আসে পুরুষের। এরই ফলাফলে ঘুমন্ত স্বামীর পুরষাঙ্গ কেটে দিলেন স্ত্রী।

রাজধানীর তুরাগ থানার বাউনিয়া বটতলা এলাকায় শনিবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ঘটে এ ঘটনা।

পুরুষটির নাম মাসুদ (৩০) ও তার স্ত্রীর নাম কলি আক্তার (৩৫)। তারা দুজনই গার্মেন্টস কর্মী। মাসুদ মেকানিক ও অপারেটর। কলি অপারেটর। মাসুদের গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায়।

আহত মাসুদকে উদ্ধার করে তাঁর বন্ধু বশির ও বাড়ির মালিক আনোয়ার প্রথমে স্থানীয় ক্রিসেন্ট হাসপাতাল ও পরে সেখান থেকে রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করান।

বন্ধু বশির জানান, গত ছয় বছর আগে দুই সন্তানের মায়ের সঙ্গে প্রেম করে বিয়ে করেন মাসুদ। বছর দুয়েক ধরে তারা দুজন দুজনকে সন্দেহ করতেন।

বাড়ির মালিক আনোয়ার বলেন, 'চার মাস যাবত ভাড়া থাকতেন ওই দম্পতি। আমার বাসার তিন মাসের ভাড়া বাকি। দিতে পারছিল না। শনিবার বিকেলে তাদের রুম থেকে চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থা। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় তার স্ত্রী কলিকে আটক করা হয়। পরে তাকে পুলিশে সোপর্দ করি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, 'বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছেন। এ ঘটনায় আহতের স্ত্রী থানা হেফাজতে রয়েছে। চিকিৎসকরা তার পুরুষ অঙ্গ সংযোজনের চেষ্টা করছেন। ###

Side banner