Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জবিতে স্নাতক প্রথম বর্ষে ভর্তি শুরু ১২ জানুয়ারি

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১২, ২০২৩, ০১:২৫ এএম জবিতে স্নাতক প্রথম বর্ষে ভর্তি শুরু ১২ জানুয়ারি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি কার্যক্রম আগামী ১২ জানুয়ারি শুরু হবে। ১৭ জানুয়ারি পর্যন্ত চলবে এই কার্যক্রম।

বুধবার (১১ জানুয়ারি) রাত ৮ টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৭ জানুয়ারি রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে নির্ধারিত ভর্তি ফি জমা না দিলে সংশ্লিষ্ট শিক্ষার্থীর ভর্তি বাতিল বলে গণ্য হবে৷

বিজ্ঞান অনুষদ ও লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদভুক্ত বিভাগসমূহের জন্য ৭ হাজার ৪০০ টাকা (প্রাথমিক ভর্তি ফি ৫ হাজার টাকা বাদে), বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহের জন্য ৫ হাজার ৪০০ টাকা (প্রাথমিক ভর্তি ফি ৫ হাজার টাকা বাদে), কলা অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ, আইন অনুষদভুক্ত বিভাগ এবং ইন্সটিটিউটগুলোর জন্য (বিশেষায়িত ৪টি বিভাগ বাদে) ৫ হাজার ৪০০ টাকা (প্রাথমিক ভর্তি ফিস ৫ হাজার টাকা বাদে) জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, চূড়ান্ত ভর্তির জন্য শিক্ষার্থীদেরকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের https://admission.jnu.ac.bd ওয়েবসাইটে গিয়ে নিজ নিজ প্যানেলে লগইন করে প্রাথমিক ভর্তি ফি বাদ দিয়ে বাকি ভর্তি ফি জমা দিতে হবে।

প্রসঙ্গত, আগামী ২২ জানুয়ারি থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ক্লাস শুরু হবে৷ ###

Side banner