Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নেপালের পোখারা বিমানবন্দরে ৭২ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৫, ২০২৩, ১২:৩৩ পিএম নেপালের পোখারা বিমানবন্দরে ৭২ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত

নেপালের পোখারা আন্তর্জাতিক বিমানবন্দরে ৭২ জন আরোহী নিয়ে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। ইয়েতি এয়ারলাইন্সের এই বিমানে কাঠমাণ্ডুগামী  ৬৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু ছিলেন। 

ইয়েতি এয়ারলাইন্সের মুখপাত্র সুদর্শন বারতৌলা বলেছেন, 'আমরা এখনই জানি না কেউ বেঁচে আছে কিনা।'

এনডিটিভির খবরে বলা হয়েছে, বিমান বিধ্বস্তের পর বন্ধ করে দেওয়া হয়েছে বিমানবন্দর। বিমান বিধ্বস্তের খবরে বিস্তারিত জানার চেষ্টা করছে নিরাপত্তা বাহিনী ও সংশ্লিষ্টরা।

রোববার রাজধানী কাঠমান্ডু থেকে পোখরায় যাওয়ার পর পোখরার নতুন ও পুরাতন বিমানবন্দরের মাঝামাঝি জায়গায় একটি পাহাড় ঘেরা স্থানে প্লেনটি আছড়ে পড়ে।

নেপালি সংবাদমাধ্যম দ্য হিমালয়ান এক প্রতিবেদনে জানিয়েছে, মৃতের সংখ্যা বেড়ে ৩২ জনে দাঁড়িয়েছে। বাকিদের উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

এর আগে আরেক নেপালি সংবাদমাধ্যম নেপাল লাইভ টুডে জানিয়েছিল, বিধ্বস্তের ঘটনায় প্রাথমিক অবস্থায় ১৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আশঙ্কা করা হচ্ছে মৃতের সংখ্যা আরও বাড়বে।

সামাজিকে যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, প্লেনটিতে দাউ দাউ করে আগুন জ্বলছে। ধারণা করা হচ্ছে, বিধ্বস্ত হওয়ার পরই এটিতে আগুন ধরে যায়। কি কারণে এ ঘটনা ঘটল সেটি এখনো জানা যায়নি। ###

Side banner