Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

দৈনিক নতুন সংবাদ | ডেস্ক রিপোর্ট : ডিসেম্বর ৩১, ২০২২, ০৮:৫৫ পিএম ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের কমিটি গঠন

ঢাকায় কর্মরত ভোলা জেলার সাংবাদিকদের নিয়ে ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরাম (ডিবিএসএফ) নামের নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। একইসঙ্গে চ্যানেল আই অনলাইনের অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর আহসান কামরুলকে সভাপতি এবং তদন্ত চিত্রের সম্পাদক মো. জিয়াউর রহমানকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটিও গঠন করা হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় একটি হোটেলে সর্বসম্মতিতে এ কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন— সহ সভাপতি ইউসুফ হোসাইন (বিডি ফাইনান্স), সহ সভাপতি রেহমান খালিল (দৃষ্টি একাত্তর), যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম ইব্রাহীম খলিল (নিউজ আই বিডি), সাংগঠনিক সম্পাদক সাগর চৌধুরী (ডব্লিউ নিউজ), কোষাধ্যক্ষ মো. সম্রাট (স্বদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক মো. শাহিদুল ইসলাম (আলোচিত সংবাদ), প্রচার সম্পাদক এ আর এম মামুন (সময়ের চিত্র)।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন— মো. লুৎফর রহমান (সেরা কণ্ঠ), নাহিয়ান আরেফিন দীপ্ত (নিউজ বাংলা), নাজমুল হাসান (শিক্ষা ডটকম), মেশকাত হোসেন (আলোচিত সংবাদ), খান শান্ত (যমুনা টিভি), মোর্শেদ আলম (শেয়ার নিউজ)। ###

Side banner