Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

ঢাকায় ৯ ও ১২ ফেব্রুয়ারি পদযাত্রা করবে বিএনপি

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, ঢাকা : ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৫:০১ পিএম ঢাকায় ৯ ও ১২ ফেব্রুয়ারি পদযাত্রা করবে বিএনপি

ঢাকায় আবারও পদযাত্রা কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। সরকারের পদত্যাগ ও সংসদ ভেঙে দেওয়াসহ ১০ দফা দাবিতে আগামী ৯ ও ১২ ফেব্রুয়ারি এই পালন করবে দলটি। 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির বৈঠকের এই কর্মসুচির সিদ্ধান্ত হয়েছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, ৯ ফেব্রুয়ারি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আয়োজনে গোপীবাগ ব্রাদার্স ক্লাব মাঠ থেকে থেকে জাতীয় প্রেস ক্লাব পর্যন্ত পদযাত্রা হবে। আর ১২ ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তর বিএনপির আয়োজনে শ্যামলী ক্লাব মাঠ থেকে রিং রোড, শিয়া মসজিদ, তাজমহল রোড, নুরজাহান রোড, মোহাম্মদপুর বাসস্ট্যান্ড হয়ে বসিলা পর্যন্ত পদযাত্রা করা হবে।

বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করতে চায় বলে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তবে জনগণ যখন চাইবে তখন হরতাল-অবরোধের মতো সব ধরনের কর্মসূচি হবে। আশা করি, সরকারের শুভবুদ্ধির উদয় হবে। শান্তিপূর্ণভাবে বিএনপির ১০ দফা দাবি মেনে নেবে।###

Side banner