Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

দূর্গাপূজা উপলক্ষে বিএনপি নেতা বকুলের উপহার সামগ্রী বিতরণ

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, খুলনা: অক্টোবর ২১, ২০২৩, ১১:৩১ পিএম দূর্গাপূজা উপলক্ষে বিএনপি নেতা বকুলের উপহার সামগ্রী বিতরণ

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দূর্গাপূজা উপলক্ষ্যে নিজের নির্বাচনী এলাকা খুলনা-৩ আসনের বিভিন্ন মন্দিরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল। খুলনা নগরীর দৌলতপুরের ঋষিপাড়া মন্দিরসহ বিভিন্ন মন্দিরে তাঁর পক্ষে শনিবার (২১ অক্টোবর) বিকেল তিনটায় খুলনা দৌলতপুর থানার শশীপাড়া মন্দিরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

খুলনা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ফ্রন্টের আহবায়ক ডা. প্রদীপ দেবনাথের সভাপতিত্বে ও খুলনা মহানগরীর সদস্য সচিব সত্যানন্দ দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি এডভোকেট শফিকুল আলম মনা। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খান, বিএনপি নেতা শফিকুল আলম তুহিন, মনিরুল হাসান বাপ্পী, বদরুল আনাম, শেখ সাদী, আশরাফুল আলম নান্নু, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, দীপক কুমার,  ব্রজেন ঢালী, সুজানা জলি প্রমুখ। প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলের পক্ষে বিভিন্ন উপহার সামগ্রী স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের হাতে তুলে দেন।

এসময় প্রধান অতিথি শফিকুল আলম মনা তার বক্তব্যে বলেন, এই অঞ্চলের মাটি ও মানুষের মানবতাবাদী নেতা রকিবুল ইসলাম বকুল মহামারি থেকে শুরু করে বিভিন্ন সময়ে তার নির্বাচনী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলেন এবং এখনো আছেন। তিনি খুলনা-৩ আসনের মুসলমান, হিন্দু, খ্রিস্টানসহ দল-মত নির্বিশেষে সব শ্রেণিপেশার মানুষের সঙ্গে যোগাযোগ রাখছেন। তিনি সব ধর্মের উৎসবে সকল মানুষের পাশে থাকার চেষ্টা করেন।

উল্লেখ্য যে, দূর্গাপুজায় খুলনা-৩ আসনের প্রায় সকল মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে রকিবুল ইসলাম বকুল নিত্যপণ্যের উপহার সামগ্রী পৌঁছে দিবেন বলে জানিয়েছেন।###

Side banner