Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রোনালদোর প্রতিপক্ষ ক্লাব আল হিলালে খেলবেন মেসি!

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ৫, ২০২৩, ০১:৪৯ এএম রোনালদোর প্রতিপক্ষ ক্লাব আল হিলালে খেলবেন মেসি!

কাতার বিশ্বকাপে বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে হারিয়ে ফুটবল বিশ্বে ব্যাপকভাবে আলোচিতে হয়েছে সৌদিআরব। বিশ্বকাপের রেশ কাটতে না কাটতেই পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে নিজেদের করে নিয়েছে সৌদিআরবের ক্লাব আল নাসের। অনন্য এই ফুটবল তারকাকে এখন থেকে ইউরোপের ফুটবলে আর দেখা যাবে না, দেখা যাবে সৌদিআরবের লীগে। রোনালদোর সৌদিআরবের ক্লাবে যোগদানের খবরে বিশ্বমিডিয়া ও ফুটবলপ্রেমিকরা সৌদিআরবের ফুটবল নিয়ে আরও আগ্রহী হয়ে উঠেছেন। এরইমধ্যে এলো নতুন খবর। সৌদিআরবের ক্লাব আল নাসেরের প্রধান প্রতিপক্ষ আল হিলাল তাদের ক্লাবে যুক্ত করতে যাচ্ছেন ফুটবলের আরেক মহাতারকা লিওনেল মেসিকে।

মেসির আল হিলালে খেলার সম্ভাবনার খবর প্রকাশ করেছে ইতালির দৈনিক কালসিওমার্কাতো। সংবাদপত্রটি প্রতিবেদনে উল্লেখ করেছে, মেসির সঙ্গে আল হিলালের চূড়ান্ত আলাপ হয়ে গেছে। অদূর ভবিষ্যতে চুক্তি সম্পন্ন করে সৌদিতে খেলতে যাবেন তিনি। আর সেটি হবে ইতিহাসের সর্বোচ্চ অর্থের বিনিময়ে।

কুয়েতের সাবেক তথ্যমন্ত্রী ড. সাদ বিন তাফেলা আল আজমি দুবাইভিত্তিক গালফনিউজকে জানিয়েছে, আল নাসরের প্রতিদ্বন্দ্বী হিসেবে বড় চমক দেখানোর বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়েছে আল হিলাল, ‘মেসির সঙ্গে চুক্তি করে বিশ্বজুড়ে ফুটবল সমর্থকদের মনোযোগ আকর্ষণ করতে চায় সৌদি লিগ।’###

Side banner