Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

বিপিএল থেকে ছিটকে পড়লেন নাসির

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, ঢাকা : সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৭:২২ পিএম বিপিএল থেকে ছিটকে পড়লেন নাসির

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ আসরে নাসির হোসেন ছিলেন টুর্নামেন্টের অন্যতম সেরা পারফর্মার। অলরাউন্ড পারফরম্যান্সের পরও আগামী বিপিএলে খেলা হচ্ছে না নাসিরের। শুধু বিপিএল নয়, তার বিরুদ্ধে আনা আইসিসির দুর্নীতির অভিযোগ থেকে মুক্তি না পেলে বাংলাদেশের কোনো ঘরোয়া টুর্নামেন্টেই নাসির খেলতে পারবেন না। 

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন গণমাধ্যমে বিষয়টি জানিয়ে বলেন, আমরা তাকে বিপিএল ড্রাফটের তালিকায় রাখিনি। আইসিসি ক্লিয়ার না করা পর্যন্ত বাংলাদেশের কোনো ঘরোয়া টুর্নামেন্টে সে খেলতে পারবে না।

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি টি-টেন লিগে দুর্নীতির অভিযোগ আনা হয় নাসিরের বিরুদ্ধে। ২০২১ সালের টুর্নামেন্টে ম্যাচে দুর্নীতির চেষ্টা করা হয়েছিল, যদিও সেটি ব্যাহত হয়। এ জন্য নাসিরসহ আটজনের বিরুদ্ধে অভিযোগ আনে আইসিসি। ১৯ সেপ্টেম্বরের আইসিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়।

এদিকে আগামী ২৪ সেপ্টেম্বর রোববার বিপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হতে যাচ্ছে। ৭টি শ্রেণিতে ২০৩ জন স্থানীয় ক্রিকেটারকে বিপিএলের ড্রাফটের তালিকায় রাখা হয়েছে। স্থানীয় ক্রিকেটারদের মধ্যে যারা ‘এ’ শ্রেণিতে,  তাদের পারিশ্রমিক গতবারের মতোই ৮০ লাখ টাকা থাকছে। ‘এ’ শ্রেণি ক্রিকেটারদের মধ্যে ড্রাফটে নাম উঠবে শুধু মুশফিকুর রহিমের। বাকিদের সঙ্গে এর মধ্যেই বিভিন্ন দলের চুক্তি হয়ে গেছে। ###

Side banner