Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বগুড়ায় শীতে আগুন পোহাতে গিয়ে প্রাণ হারালেন গৃহবধূ

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানুয়ারি ১১, ২০২৩, ১০:১১ পিএম বগুড়ায় শীতে আগুন পোহাতে গিয়ে প্রাণ হারালেন গৃহবধূ
ফাইল ছবি

বগুড়ার শাজাহানপুর উপজেলায় আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে রিমু বেগম (২৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, গত শনিবার সকাল সাড়ে সাতটার দিকে ওই উপজেলার সাজাপুর উত্তরপাড়া গ্রামে নিজ বাড়িতে অগ্নিদগ্ধ হন তিনি। রিমু বেগম শাজাহানপুর উপজেলায় একই গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী। মান্নান পেশায় দিনমজুর।
মাঝিড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আবু বক্কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রিমুর বাড়ির আঙিনায় কিছু ছেলে-মেয়ে শীতের কারণে খড়কুটা দিয়ে আগুন জ্বালায়। সেখানে রিমু আগুন পোহানোর জন্য এসে দাঁড়ান। তখনই তার পোশাকে আগুন লাগে। স্বজনরা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থান তার মৃত্যু হয়েছে।
তিনি আরো জানান, রিমু বেগমে ৭ বছরের এক ছেলে এবং দেড় মাস বয়সী এক শিশু কন্যা রয়েছে। স্বামী আব্দুল মান্নান তালুকদার ও শ্বশুড় ইদ্দ্রিস আলী তালুকদার দিনমজুর। অভাবী সংসার তাদের। অবুঝ শিশুকে রেখে মায়ের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।###

Side banner