Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বাইসাইকেল ছিনতাই করতে স্কুল ছাত্রকে খুন করলো ৫ শিক্ষার্থী

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানুয়ারি ১৬, ২০২৩, ১০:৪৪ পিএম বাইসাইকেল ছিনতাই করতে স্কুল ছাত্রকে খুন করলো ৫ শিক্ষার্থী

বগুড়ার শিবগঞ্জে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রকে খুন করেছে অপর শিক্ষার্থীরা। এঘটনায় পাঁচ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আবু হুরায়রা (১০) নামের ওই ছাত্রের বাইসাইকেল ছিনতাই করতেই তাকে খুন করা হয়। নিহত হুরায়রা শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের কড়িবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এবং কড়িবাড়ি দক্ষিণপাড়ার মনজুরুল ইসলামের ছেলে।

সোমবার (১৬ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে সৈয়দপুর ইউনিয়নের বজলুর মোড় এলাকার একটি বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, রবিবার দুপুরে টিফিনের সময় স্কুল থেকে বের হয় আবু হুরায়রা। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরে পরিবারের সদস্যরা খোঁজাখুজির এক পর্যায়ে ওই রাতে ডাকুমারা হাটে তার ব্যবহৃত বাইসাইকেলটি দেখতে পায়। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ওই সাইকেলের সূত্র ধরে ৫জনকে আটক এবং ভোরে হুরায়রার লাশ উদ্ধার করে।

শিবগঞ্জের মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আশিক ইকবাল জানান, স্কুলছাত্র হুরায়রাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এই ঘটনায় একই এলাকার সপ্তম শ্রেণির তিনজন, এসএসসি পরীক্ষার্থী একজন এবং স্থানীয় হাফেজিয়া মাদ্রাসার একজনসহ ৫ জন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। বয়স কম বলে আটকদের নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

জিজ্ঞাসাবাদে ওই শিক্ষার্থীরা জানিয়েছে, হুরায়রার ব্যবহৃত বাইসাইকেলটি ছিনতাই করতেই তাকে ডেকে নিয়ে হত্যা করে তারা। পরে এসএসসি পরীক্ষার্থী ছাত্রটি ডাকুমারা হাটে সেই সাইকেল নিয়ে গিয়ে ২ হাজার ৭০০ টাকায় বিক্রি করে।

পুলিশ পরিদর্শক আশিক জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দাফন শেষে তার বাবা থানায় মামলা দায়েন করবেন বলে পুলিশকে জানিয়েছেন।###

Side banner