Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ঢাকার ৬ থানার ওসিসহ ১১ পুলিশ কর্মকর্তাকে বদলি

দৈনিক নতুন সংবাদ জানুয়ারি ১১, ২০২৩, ০৯:৪২ পিএম ঢাকার ৬ থানার ওসিসহ ১১ পুলিশ কর্মকর্তাকে বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ছয়জন অফিসার ইনচার্জসহ (ওসি) ১১ জনকে বদলি করা হয়েছে। বুধবার (১১ জানুয়ারি) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের এই বদলি করা হয়।

অফিস আদেশ অনুযায়ী, ডিএমপির যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলামকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) করা হয়েছে। পাশাপাশি তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী আবুল কালামকে ডিএমপির গোয়েন্দা মতিঝিল বিভাগে বদলি করা হয়েছে। এছাড়া শ্যামপুর থানার ওসি মফিজুল আলমকে যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ করা হয়েছে।ডিএমপির পিআরএন্ডএইচআরডি বিভাগের পুলিশ পরিদর্শক মো. নজরুল ইসলামকে শ্যামপুর থানার ওসি করা হয়েছে। পাশাপাশি ডিএমপির সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের পুলিশ পরিদর্শক শাহীনুর রহমানকে ডিএমপির কোতোয়ালি থানার ওসি করা হয়েছে। সেই সঙ্গে ডিএমপির কোতোয়ালি থানার ওসি মিজানুর রহমানকে মতিঝিল থানার অফিসার ইনচার্জ করা হয়েছে।

অন্যদিকে, মতিঝিল থানার অফিসার ইনচার্জ ইয়াসির আরাফাত খানকে ডিএমপির অপরাধ বিভাগে বদলি করা হয়েছে। পাশাপাশি বংশাল থানার ওসি আবুল খায়েরকে ডিএমপির অপারেশন বিভাগে বদলি করা হয়েছে। এছাড়া ডিএমপির গোয়েন্দা-মতিঝিল বিভাগের পুলিশ পরিদর্শক মজিবুর রহমানকে বংশাল থানার ওসি করা হয়েছে। সেই সঙ্গে ডিএমপির ডিবি-সাইবার স্পেশাল ক্রাইম দক্ষিণ বিভাগের পুলিশ পরিদর্শক আজহারুল ইসলামকে যাত্রাবাড়ী থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং ডিএমপির গেন্ডারিয়া থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (অপারেশন) প্রেমদাস রায়কে হাজারীবাগ থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে। ###

Side banner