Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

পুলিশ পরিদর্শক থেকে ৪০ কর্মকর্তাকে এএসপি হিসেবে পদোন্নতি

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১১, ২০২৩, ১১:৫৫ পিএম পুলিশ পরিদর্শক থেকে ৪০ কর্মকর্তাকে  এএসপি হিসেবে পদোন্নতি

পুলিশ পরিদর্শক থেকে ৪০ জন কর্মকর্তাকে বিসিএস পুলিশ ক্যাডারের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি দেওয়া হয়েছে। এরমধ্যে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার ৩৩ জন ও পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) পদমর্যাদার ৭ জন রয়েছেন। তাদেরকে পদোন্নতির পর এএসপি হিসেবে পুলিশ সদর দপ্তরে ন্যস্ত করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখার উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেওয়া হয়।

পরিদর্শক নিরস্ত্র থেকে যারা পদোন্নতিপ্রাপ্ত হয়েছেন, তারা হলেন- আ. রাজ্জাক, মো. সরওয়ার হোসেন, সুব্রত ব্যানার্জী, মো. আবুল বাশার, মো. রফিকুল ইসলাম, মো. মোশাররফ হোসেন, রবিউল হাসান সরকার, মো. শামসুল আলম খান, মো. রবিউল হোসেন, মো. রাশেদুল ইসলাম বিশ্বাস, মো. ওয়াহিদুজ্জামান মোল্লা, মো. দাদন ফকির, মো. মনিরুজ্জামান, মো. শাহজাহান আলী, মো. গোলাম মোর্শেদ তালুকদার, মো. মতিয়ার রহমান মিঞা, অংশু কুমার দেব, এসএম মাহবুবুল আলম, মো. মামুন আল রশিদ, গণেশ গোপাল বিশ্বাস, জলিল আহম্মেদ, জোবাইরুল হক, গোলাম মোহাম্মদ, মো. মতিউর রহমান, মো. মঈনুর রহমান, একেএম ফারুক হোসেন, মো. নিজাম উদ্দিন চৌধুরী, কাজী ওয়াজেদ আলী, মোহাম্মদ জহির উদ্দিন, মো. মমিনুল ইসলাম, মো. আনোয়ারুল আজম, মুন্সী মো. আছাদুল্লাহ ও মো. শহীদুল হক। 

পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) থেকে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- মো. আখতার হোছাইন, মো. আকতার হোসেন মিয়া, আবু হাজ্জাজ, মো. সোয়েব আলী (সাপু), আব্দুছ ছালাম মিয়া, মিজানুর রহমান ও খন্দকার ইফতেখার হোসেন। ###

Side banner