Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় বাসের ধাক্কায় বাবা-মেয়েসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত

দৈনিক নতুন সংবাদ জানুয়ারি ২২, ২০২৩, ০৩:৪১ পিএম ভাঙ্গায় বাসের ধাক্কায় বাবা-মেয়েসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত

ফরিদপুরে বাসের ধাক্কায় বাবা মেয়েসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (২২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, নগরকান্দা উপজেলার ধরমদী গ্রামের বাকী শেখের পুত্র মাইনুদ্দিন শেখ, তার মেয়ে তাবাসসুম (১০) ও শ্যালক ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া গ্রামের মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৬)।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর হোসেন বলেন, মোটরসাইকেলে ৩ আরোহী ছিলেন। ঘটনাস্থলে ২ জন নিহত হন। একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী বাসটি পুড়িয়ে দিয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী মনসুরাবাদ বাজার বাসস্ট্যান্ডের আল্লার দান খাবার হোটেলের মালিক এমরান হোসেন (৩৫) বলেন, স্টার এক্সপ্রেস নামের ওই বাসটি খুলনার দিকে থেকে ঢাকার দিকে আসছিল। মোটরসাইকেলটি মনসুরাবাদ বাজারের লিংক সড়ক থেকে মহাসড়কে উঠার সময় বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি ছিটকে গিয়ে দূরে পড়ে। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ওই যাত্রীবাহী বাসের সব যাত্রীকে মালামালসহ নিচে নামিয়ে দিয়ে প্রথমে বাসটি ভাঙচুর করে, পরে আগুন ধরিয়ে দেয়। তবে বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে খুঁজে পাওয়া যায়নি।

ভাঙ্গা দমকল বাহিনীর স্টেশন ম্যানেজার আবু জাফর বলেন, দুর্ঘটনা ও বাসে আগুন ধরিয়ে দেওয়ার খবর শুনে দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। ###

Side banner