Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

এক দফা দাবি আদায় করে ঘরে ফিরব : নজরুল ইসলাম খান

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর : সেপ্টেম্বর ২৩, ২০২৩, ১০:১৩ পিএম এক দফা দাবি আদায় করে ঘরে ফিরব : নজরুল ইসলাম খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, গণতন্ত্রের বিরুদ্ধে যত কাজ, সব আওয়ামী লীগ করেছে। আর বারবার গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠায় কাজ করেছে বিএনপি। এবারও গণতন্ত্রকে পুনর্জীবন দান করার জন্য আমার এই লড়াইয়ে নেমেছি। আমরাই আবার দেশে গণতন্ত্রকে প্রতিষ্ঠিত করবো ইনশাআল্লাহ। দেশের জনগণকে নিয়ে আমরা এই অনির্বাচিত সরকারকে প্রতিহত করে আমাদের এক দফা দাবি আদায় করে ঘরে ফিরবো।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠী এলাকায় বরিশাল বিভাগের রোডমার্চ শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান আরও বলেন, জিনিসপত্রের মূল্য বৃদ্ধির কারণে মানুষ অতিষ্ঠ। এসব বিষয়ে কথা বলতে গেলে মায়েদের, শিশুদের এমনকি সাংবাদিকদেরও গ্রেপ্তার করা হচ্ছে। এই অবস্থা থেকে দেশের মানুষকে মুক্ত করতে হবে। সেই লক্ষ্যে বিএনপি এক দফা আন্দোলনের কর্মসূচি ঘোষণা করেছে।

এর আগে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে রোডমার্চ শুরু করে বিএনপি। এরপর রূপাতলী হয়ে রোডমার্চটি ঝালকাঠি এলজিইডি মোড় থেকে রাজাপুর, পরে ভান্ডারিয়া হয়ে পিরোজপুরের শিয়ালকাঠি এলাকায় গিয়ে শেষ হয়।

রোডমার্চ কর্মসূচি শেষে সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর, আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার,  হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান, সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু প্রমুখ। 

Side banner