Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রোনালদোকে প্রেমিকার ২৮ কোটি টাকার গাড়ি উপহার

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক : ডিসেম্বর ২৭, ২০২২, ০১:৩৬ এএম রোনালদোকে প্রেমিকার ২৮ কোটি টাকার গাড়ি উপহার

বড়দিনের ছুটিতে পর্তুগিজ সুপারস্টারকে ২৮ কোটি টাকা দামের একটি রোলস রয়েলস গাড়ি উপহার দিয়েছেন তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। গাড়ি নিয়ে রোনালদো এবং জর্জিনা দু’জনই ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন।

সোমবার (২৬ ডিসেম্বর) ইনস্টাগ্রামে গাড়িতে বসা স্টোরি দেন তারকা রোনালদো। সেখানে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ তোমাকে, আমার ভালোবাসা।’ ছবিতে দেখা যায়, উপহারের ফিতায় বাঁধা গাড়ির পাশে রয়েছেন সান্টা ক্লজ।

এদিকে বড়দিন উপলক্ষে বাড়ির সাজসজ্জা ও প্রেমিক রোনালদোকে উপহার দেওয়ার মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেছেন জর্জিনা। সেখানে দেখা যায়, কাতার থেকে ভগ্ন হৃদয়ে ফেরা রোনালদো গাড়ি উপহার পেয়ে অবাক বনে গেছেন। সে সময়ে কোনো সময় ক্ষেপণ না করেই চেপে বসেন প্রেমিকার উপহার দেওয়া বিলাসবহুল গাড়িতে।

বড়দিনের এমন মুহূর্ত হৃদয় ছুঁয়েছে সিআরসেভেন ভক্তদেরও। তাঁরা শুভ কামনা জানানোর পাশাপাশি রোনালদো ম্যাজিক দেখার প্রত্যাশা করেন। সেই সঙ্গে অনেকে সান্ত্বনার বাণীও রেখেছেন এই তারকার উদ্দেশে।

গত ১০ ডিসেম্বর কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পর্তুগালকে ১-০ গোলে হারিয়ে নিজেদের ইতিহাসে প্রথমবার সেমিফাইনালে ওঠে মরক্কো। যদিও সেমিতে ফ্রান্সের বিপক্ষে হেরে বিদায় নেয় আফ্রিকার দেশটি। তবুও তাঁরা রোনালদোর বুকে যে হতাশা তৈরি করে দিয়ে গেছে, সেটি অবশ্যই মনে রাখবেন এই তারকা। ###

Side banner