Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

বছরের শেষ দিনে সচিব পদে রদবদল ও পদোন্নতি

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩১, ২০২২, ০৮:৪৭ পিএম বছরের শেষ দিনে সচিব পদে রদবদল ও পদোন্নতি

বছরের শেষ দিনে দুজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। রদবদল হয়েছে সচিব পদেও। শনিবার (৩১ ডিসেম্বর) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার সিনিয়র সহকারী সচিব শেখ শামছুল আরেফীন স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে রদবদল ও পদোন্নতির তথ্য জানানো হয়।

সচিব পদে পদোন্নতি পাওয়া দুজন হলেন— মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মহিউদ্দিন আহমেদ এবং জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) একেএম শামিমুল হক সিদ্দিকী। এর মধ্যে ড. মহিউদ্দিন আহমেদকে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব এবং একেএম শামিসুল হক ছিদ্দিকীকে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সচিব কেএম আব্দুস সালামকে সিনিয়র সচিব করা হয়েছে।

এছাড়া দুই সচিবের দপ্তর বদল করা হয়েছে। তাঁরা হলেন—মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক এবং ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান সোলেমান খান। এর মধ্যে সোলেমান খানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে এবং মো. আবু বকর ছিদ্দীককে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান পদে পদায়ন করা হয়েছে।###

Side banner