Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

২০ মোবাইল চোরকে গ্রেফতার করেছে র‌্যাব

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২১, ২০২২, ০১:৩১ এএম ২০ মোবাইল চোরকে গ্রেফতার করেছে র‌্যাব

রাজধানীর বিভিন্ন এলাকা ও নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থেকে মোবাইল চোরচক্রের ২০ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে  র‌্যাব। সোমবার (১৯ ডিসেম্বর) সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এসব এলাকায় একযোগে সাঁড়াশি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬৬৪টি মোবাইল ফোন, মোবাইল ফোনের ৩০৬টি ব্যাটারি এবং নগদ ১০ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকালে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ  তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন—সংঘবদ্ধ মোবাইল চোরচক্রের সক্রিয় আব্দুর রাজ্জাক (৬০), মো. হাদীদ ইকবাল (৩৫), মো. মাসুদ (২৮), মো. রাশেদ ঢালী (৩১), মো. ইব্রাহীম (৩২), আরিফুর হোসেন (১৯), জাকির তালুকদার (৩৫), মো. জুয়েল (৩০), মো. রাসেল (২৯), মো. নজরুল ইসলাম (৩৯), মো. বিল্লাল হোসেন (৩০), মো. ফেরদৌস রায়হান সাগর (২৪), মো. সুলতান খান (২০), মো. সাব্বির (২০), মো. আসলাম (৫০), উজ্জল (২৫), মো. বাচ্চু ঢালি (৩২), মো. সুজন (২৭), মো. সফিকুল ইসলাম (৩৫) ও মো. জহিরকে (২৬) গ্রেফতার করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক জানান,  গ্রেফতার আসামিরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছিল। ###

Side banner