Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

শবনমের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৮, ২০২২, ১০:০৫ পিএম শবনমের  আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা

আত্মহত্যার প্ররোচনার অভিযোগে সাংবাদিক শবনম শারমিনের স্বামী সাইদুল ইসলামের বিরুদ্ধে মামলা করেছেন বোন শবনম পারভিন। বুধবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজবাহ উদ্দিন বলেন, মঙ্গলবার রাতে সাংবাদিক শবনম শারমিনের বড় বোন শবনম পারভিন বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় সাংবাদিক শারমিনের স্বামী সাইদুল ইসলামকে আসামি করা হয়েছে।

মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার সন্ধ্যায় খবর পেয়ে বড় মগবাজারের একটি বাসার দরজা ভেঙে ভেতর থেকে শারমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। লাশটিতে পচন ধরেছিল। ধারণা করা হচ্ছে, ৪-৫ দিন আগেই তার মৃত্যু হয়েছে।

দ্য রিপোর্ট ডট লাইভের অ্যাসাইনমেন্ট এডিটর ছিলেন শবনম শারমিন। আসামি সাইদুল ইসলাম নিজেও সাংবাদিক। তিনি বেসরকারি একটি টেলিভিশনে কাজ করতেন। গত মার্চে তারা বিয়ে করেন। পরে তারা মগবাজারের ভাড়া বাসায় উঠেন।

শবনম শারমিনের বাড়ি ঝিনাইদহের সদর উপজেলায়। তার বাবা হারুন অর-রশিদ, মা মাসুদা খানম।

পারিবারিক সূত্রে জানা গেছে, মৃতদেহ ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলায় নিজ বাড়িতে তাকে দাফন করা হবে।###

Side banner