Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

শিবগঞ্জে মেম্বার পিটালেন বিএনপিনেত্রী নারী ইউপি সদস্যকে 

দৈনিক নতুন সংবাদ | নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানুয়ারি ২৬, ২০২৩, ১০:২৭ পিএম শিবগঞ্জে মেম্বার পিটালেন বিএনপিনেত্রী নারী ইউপি সদস্যকে 

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী ওয়ার্ডের ইউপি সদস্য এবং উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক ফাহিমা বেগমকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। একই ওয়ার্ডের পুরুষ সদস্য শফিকুল ইসলামের বিরুদ্ধে এই মারপিটের অভিযোগ করা হয়েছে। 
বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় মোকামতলা ইউনিয়ন ইউপি পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। এ বিষয়ে অভিযোগ করেও কোনে বিচার পাননি তিনি।  
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মোকামতলা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য শফিকুল ইসলামের সঙ্গে নারী ইউপি সদস্য ফাহিমা বেগমের বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় ইউপি পরিষদ চত্বরে উভয়ে মধ্যে বাক বিতন্ডতা হয়। একপর্যায়ে শফিকুল ইসলামসহ তার লোকজন ওই নারী সদস্যকে বেধড়ক মারপিট করে আহত করে।
বিএনপি নেত্রী নারী ইউপি সদস্য ফাহিমা বেগম বলেন, আমাকে ইউপি পরিষদে একা পেয়ে  শফিকুল ইসলাম ও তার লোকজন মারপিটে আহত করে। এ ব্যাপারে অভিযোগ করেও কোন বিচার পাইনি। আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছি।

ইউপি সদস্য শফিকুল ইসলাম মুঠোফোনে বলেন, নারী ইউপি সদস্য প্রথমে আমাকে আঘাত করলে আমি প্রতিবাদ করেছি। তবে মারপিটের কোন ঘটনা ঘটেনি। তবে হাতাহাতির ঘটনা ঘটেছে। 
এ বিষয়ে মোকামতলা ইউপি চেয়ারম্যান আহসান হাবিব সবুজ বলেন, ইউপি সদস্যদের মারপিটের ঘটনা আপসমিমাংসা করা হয়েছে। 
এ ব্যাপারে উপজেলা নির্বাহী  কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা বলেন, নারী সদস্যকে মারপিটের ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। ###

Side banner