Daily Natun Sangbad
Bongosoft Ltd.
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

চীনে প্রবাসীদের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

দৈনিক নতুন সংবাদ | ডেস্ক রিপোর্ট : ডিসেম্বর ২৩, ২০২২, ০১:২৪ পিএম চীনে প্রবাসীদের উদ্যোগে বিজয় দিবস উদযাপন

নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন করেছেন চীনের সেনজেন শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা। দিবসটি উপলক্ষে মাসব্যাপী ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট আয়োজন করা হয়।

স্থানীয় সময় রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে মিং ইউয়ান চাইনিজ রেস্টুরেন্টর হল রুমে ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত ও পরে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। বাঙালিদের এ মিলনমেলা যেন চীনের বুকে এক ক্ষুদ্র বাংলাদেশে পরিণত হয়।

মো. আরাফাত হোসেন এবং মো. নাজমুল হাছানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ইরফানুর রব জিন্নাহ, সহ-সভাপতি মো. ইমতিয়াজ হোসেন, সাধারণ সম্পাদক মো. জাবেদ জাহাঙ্গীর, উপদেষ্টা এইচ. এম. এ. হক বাপ্পা এবং রফিক ইকবাল সায়েমসহ অনেকেই।

অনুষ্ঠানে ব্যাডমিন্টন টুর্নামেন্টে বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে প্রাইজমানি বিতরণ এবং অংশগ্রহণকারীদের মধ্যে সম্মাননা ক্রেস্ট  ও মেডেল প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানে নব গঠিত সেনজেন বাংলাদেশ কমিউনিটি ইন চায়না ২০২২-২০২৪ মেয়াদের কমিটিকে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে মধ্যাহ্নভোজ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সেনজেন বাংলাদেশ কমিউনিটি ইন চায়নার কোষাধ্যক্ষ মোক্তার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. তারেকুল ইসলাম ও স্বাধীন মামুন, সহ-কোষাধ্যক্ষ নাসির উদ্দিন মাহমুদ মিশু, সাংগঠনিক সম্পাদক সামসুজ্জোহা সুমন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল হোসেন টনি, ধর্ম সম্পাদক মো. জসিম উদ্দিন, ক্রীড়া সম্পাদক রিয়াজ হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক রিফাত হোসেন ও সায়মন, সাংস্কৃতিক সম্পাদক মো. তারেকুল ইসলাম, সহ-সাংস্কৃতিক সম্পাদক লিংকন পণ্ডিতসহ শতাধিক বাঙালি। ###

Side banner